Saturday, 21 Apr 2018

ম্যাচ প্রিভিউঃ ম্যানচেস্টার ডার্বি

ম্যানচেস্টার ইউনাইটেড অবশ্যই মেন্টালি অনেক এগিয়ে থাকবে আগুয়েরো আর সিলভার অ্যাবসেন্সে তাদের ডিফেন্সকে অনেকটাই নির্ভার থাকার কথা আজ, কিন্তু তারা তা পারছেনা কারন গত দুই পিএল ম্যাচে ১১টা গোল করেছে সিটি, এবং সিটির হয়ে টানা অফফর্মে কাটানো স্টার্লিং গোলে ফিরেছেন, সাথে আছেন দুর্দান্ত ফর্মে থাকা কেভিন ডি ব্রুইন। ওদিকে সিটির ডিফেন্স সবচাইতে তটস্থ থাকবে ইউনাইটেডের গোটা অ্যাটাকিং ট্রায়ো নিয়ে রুনি, মাতা, মার্শাল তিনজনই দারুন ফর্মে আছেন, বিশেষ করে মার্শালের পেইস এবং অসাধারন বল স্কিল, যা ইপিএলে সচরাচর দেখা যায় না, তা হতে পারে সিটির বিপক্ষে এক মারণাস্ত্র।

ম্যানচেস্টার ইউনাইটেডের টার্গেট হবে আজকে উইং দিয়ে হামলা চালানো, যা টটেনহাম সিটির সাথে করেছে। জাবালেতার সাইডে খেলে মার্শাল, জাবালেতা ভাল অ্যাক্সিলারেশন যুক্ত ফরোয়ার্ডদের সামনে সবসময়েই সমস্যায় পড়ে, অপর প্রান্তে কোলারভকে প্রাযই দেখা যায় পজিশন হারিয়ে পিচের ওপরে বল হারাতে, এই দুটো জিনিসই বিপদের কারন হয়ে দাড়াতে পারে সিটির জন্য।

অপরদিকে সিটির পরিকল্পনা হল কেভিন ডি ব্রুইন আর স্টার্লিংয়ের মাঝে বারবার সোয়াপিং করে ডার্মিয়ান আর জোনসকে বিব্রত করতে, এছাড়া শ্নেইডার্লিন আর জোন্সের মাঝখানে যেই ট্যাকটিক্যাল পকেটটা তৈরি হয়, সেখানে স্টার্লিং বা ব্রুইনকে আপ দ্যা পিচে পুশ করে শ্নেইডার্লিনের ব্লাইণ্ড সাইড দিয়ে বনির রানগুলো গোলস্কোরিং চান্স তৈরির জন্য যথেষ্ট হতে পারে।

সিটির সবচাইতে বড় প্লাস পয়েন্ট তাদের সেন্ট্রাল ডিফেন্স আর ইউনাইটেডের সবচেয়ে বড় দুর্বলতা হল তাদের সেন্ট্রাল ডিফেন্স। পক্ষান্তরে ইউনাইটেডের সবচেয়ে বড় শক্তি হচ্ছে তাদের মিডফিল্ড আর সিটির সবচাইতে বড় দুর্বলতা তাদের ফ্ল্যান্কস্।

ভেন্যুঃ ওল্ড ট্রাফোর্ড,ম্যানচেস্টার।

কোচঃ

লুইস ভ্যান গাল(ইউনাইটেড)
ম্যানুয়েল পেলেগ্রিনি(সিটি)

সম্ভাব্য স্টার্টিং লাইন আপঃ

ম্যানচেস্টার ইউনাইটেডঃ

ডি গিয়া, ডার্মিয়ান, জোনস, স্মলিং, রোহো, ক্যারিক, শ্নেইডারলিন, শোয়েনস্টেইগার, মাতা, রুনি, মার্শাল
ফরমেশনঃ৪-৩-৩/৪-২-৩-১ (যদি ক্যারিকের বদলে হেরেরা খেলে)

ম্যানচেস্টার সিটিঃ

হার্ট, জাবালেতা, কোম্পানি, ওটোমেণ্ডি, কোলারভ, তোরে, ফার্নান্দিনহো, নাভাস, ডি ব্রুইন, স্টার্লিং, বনি।

ফরমেশনঃ৪-২-৩-১/৪-৪-২

হেড টু হেড
টোটাল ম্যাচঃ ১৬৯টি
ইউনাইটেডঃ ৭০টি
সিটিঃ ৪৯টি
ড্রঃ ৫০

প্রেডিকশনঃ ইউনাইটেড ৩-২ সিটি

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *